আজ- বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১। ১২ই কার্তিক, ১৪২৮

শিরোনাম

করোনার টিকা নিলেন জেমস

স্বতন্ত্র তারকা শিল্পীদের মধ্যে সর্বপ্রথম করোনার টিকা নিলেন জনপ্রিয় ব্যান্ড সংগীতশিল্পী মাহফুজ আনাম জেমস। বুধবার দুপুর ১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গিয়ে তিনি টিকা নেন। এ খবর নিশ্চিত করেছেন গায়কের মুখপাত্র রুবাইয়াত ঠাকুর রবিন।

তিনি জানান, কোনো সংগঠন, প্রতিষ্ঠানের উদ্যোগ কিংবা কোটায় নয়, নিজেই উদ্যোগী হয়ে করোনার টিকা নিয়েছেন জেমস। শুরু থেকেই তিনি টিকা নেওয়ার বিষয়ে পজিটিভ ছিলেন। প্রথম দিনই এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন জেমস। সুযোগ পেলেন আজ।’

এরই মধ্যে সংসদ সদস্য কোটায় করোনার টিকা নিয়েছেন আরও দুই তারকা সুবর্ণা মুস্তাফা এবং আসাদুজ্জামান নূর। সুবর্ণা মুস্তাফা টিকা নেন সোমবার। টিকা নিয়েছেন তার স্বামী বদরুল আনাম সৌদও। আসাদুজ্জামান নূর টিকা নেন মঙ্গলবার। গুজবে কান না দিয়ে তারা দেশের জনগণকে টিকা নেওয়ার আহ্বানও জানান।

এদিকে, বাংলাদেশি তারকাদের মধ্যে সর্বপ্রথম করোনার টিকা নেন অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন নাহরীন মৌ। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী। সেখানে স্বাস্থ্যকর্মী হিসেবে কাজও করেন। তাই নওশীন যুক্তরাষ্ট্র থেকেই টিকা গ্রহণ করেন।

এই রকম আরও খবর

সর্বশেষ খবর