আজ- বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১। ১২ই কার্তিক, ১৪২৮

শিরোনাম

স্যামসাং আর অ্যান্ড ডি ইনস্টিটিউট বাংলাদেশ (এসআরবিডি) যাত্রা শুরু।

স্যামসাং আর অ্যান্ড ডি ইনস্টিটিউট বাংলাদেশ (এসআরবিডি) বাংলাদেশস্থ এক বহুজাতিক সংস্থার প্রথম আর অ্যান্ড ডি হাব যা জুন ২০১০ সালে কাজ শুরু করেছিল। এসআরবিডি মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশ ও বাণিজ্যিকীকরণ এবং মোবাইল প্ল্যাটফর্ম যাচাইকরণ ও পরীক্ষার পাশাপাশি স্থানীয়ভাবে ব্যবসায় সহায়তা করে যাচ্ছে, যেখানে ৪৬০ জন বাংলাদেশি গবেষক হিসেবে নিয়োগপ্রাপ্ত আছেন।
২৪ ফেব্রুয়ারি রাষ্ট্রদূত লি জ্যাং-কুন এসআরবিডি সফর করেন এবং ব্যবসায়ের প্রচার ও আইসিটি সেক্টরে বাংলাদেশের সাথে সহযোগিতা জোরদার নিয়ে পরিচালকদের সাথে আলোচনা করেন।
Samsung R&D Institute Bangladesh (SRBD) is the first R&D hub of a multinational company in Bangladesh which started operation in June 2010. Employing 460 Bangladesh researchers, SRBD is developing and commercializing mobile apps and is working on mobile platform verification and testing as well as local business support.
Ambassador Lee Jang-keun visited SRBD on 24 February and discussed with the managers the promotion of business and the strengthening of cooperation with Bangladesh in the ICT sector.

এই রকম আরও খবর

সর্বশেষ খবর